ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

টটেনহ্যামের বিপক্ষে পয়েন্ট হারালো ম্যানইউ

দুইবার এগিয়ে গিয়েও পুরো তিন পয়েন্ট নিজেদের ঝুলিতে রাখতে পারলো না ম্যানচেস্টার ইউনাইটেড। টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে ২-২ গোলে ড্র করে পয়েন্ট হারিয়ে আরও একবার হতাশায় ডুবলেন ম্যানইউর কোচ এরিক টেন হ্যাগ। ম্যাচ শেষে টেন হ্যাগ বিবিসিকে বলেন, ‘আমি পুরোপুরি হতাশ। আমরা দুইবার এগিয়ে গিয়েছিলাম। তারপর আবার দুটি গোল হজম করেছি, যেটা খুবই হতাশাজনক। তবে যা ঘটেছে, সেটি আপনাকে মেনে নিতে হবে।’


ইংলিশ প্রিমিয়ার লিগে টেবিলের শীর্ষের দিকে আসার জন্য কঠিন লড়াই করছে ম্যানইউ। কিন্তু চলতি মৌসুমে যেন তেমন কোনো সুবিধাই করতে পারছে টেন হ্যাগের শিষ্যরা।


গতকাল রোববার রাতে ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে টটেনহ্যামের ব্পিক্ষে ড্র করার পর টেবিলের সপ্তম স্থানে রয়েছে ম্যানইউ। কিন্তু চরম প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ পয়েন্ট টেবিলে তারা চতুর্থস্থানে থাকা আর্সেনাল থেকে থেকে ৮ পয়েন্ট পিছিয়ে আছে। যেই দূরত্ব বেশিই বটে।


অপরদিকে ম্যানইউর সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে টটেনহ্যাম। তারা চতুর্থে থাকা আর্সেনালের সমান ৪০ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থাকার কারণে টেবিলের এক ধাপ নিচে আছে। যদিও এক ম্যাচ বেশি খেলেছে টটেনহ্যাম।


ঘরের মাঠে খেলতে নেমে ম্যাচের ৩ মিনিটেই গোল করে ম্যানইউকে লিড এনে দেন রাসমুস হয়লন। এরপর সেই গোল টটেনহ্যাম শোধ করে ১৯ তম মিনিটে। সফরকারীদের হয়ে এই গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রিচার্লিসন।


ম্যাচের ৪০তম মিনিটে গোল করে দ্বিতীয়বারের মতো দলকে এগিয়ে দেন মার্কাস রাসফোর্ড। প্রথার্ধের খেলা শেষে বিরতিতে যাওয়ার একেবারে আগমুহূর্তে সেই গোলটিও শোধ করে দেয় টটেনহ্যাম। এবার দলকে সমতায় ফেরানোর কাজটি করেন রদ্রিগো বেনট্যানকার। দ্বিতীয়াধের্ঘ খেলতে নেমে গোল পায়নি কেউই। অবশেষে ২-২ গোলে ড্র করেই মাঠ ছাড়ে দুই দল।

ads

Our Facebook Page